শিরোনাম:

গোল্ড মেডেল পেলেন ন্যাশনাল লাইফের ময়মনসিংহ জোন প্রধান মুশফিকুর রহমান

নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৯, ২০২২


ব্যবসায়ীক সাফল্যের স্বীকৃতি স্বরূপ গোল্ড মেডেল পেলেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ময়মনসিংহ জোন প্রধান ডিভিপি মোঃ মুশফিকুর রহমান। গত ৩ অক্টোবর কক্সবাজারের হোটেল লং বিচে অনুষ্ঠিত বার্ষিক সম্মেলনে অনুষ্ঠানের বিশেষ অতিথি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক এস এম শাকিল আখতার ডিভিপি মোঃ মুশফিকুর রহমানকে গোল্ড মেডেল পরিয়ে দেন। ২০২১ সালের প্রিমিয়াম সংগ্রহ প্রতিযোগিতায় সফলতা অর্জনের জন্য ডিভিপি মোঃ মুশফিকুর রহমান এই মেডেল অর্জন করেন।  

মোঃ মুশফিকুর রহমান ২০২১ সালে সর্বাধিক ব্যবসা অর্জন কতে সক্ষম হন এবং জোন প্রধানদের মধ্যে ৪র্থ স্থান লাভ করেন। ঐ বছর মোঃ মুশফিকুর রহমান ১ম বর্ষ প্রিমিয়াম অর্জন করেন ৪ কোটি এবং নবায়ন প্রিমিয়াম অর্জন করে ৮ কোটি টাকা। 

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক কাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ  আলম এম পি, গেস্ট অব অনার ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য মইনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সদস্য মোঃ নজরুল ইসলাম ও পরিচালক মোঃ শাহ আলম। অনুষ্ঠানে কোম্পানীর  চেয়ারম্যান মহোদয়ের সহধর্মিনী বিলকিস নাহার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী প্রতি বছর সৈকত নগরী কক্সবাজারে বার্ষিক সম্মেলন করে থাকে। এবারের সম্মেলনে সারা দেশ থেকে প্রায় ৮ হাজার সফল বীমা কর্মী অংশগ্রহণ করে। সম্মেলনে কোম্পানীটি গ্রাহকদের মাঝে ৫১ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করে।